Md Faruk Khan Logo

আপনি কি মো. ফারুক খান এর কাছে অনলাইনে কোর্স করতে আগ্রহী ?


chevron-down

আপনার অনলাইন ক্যারিয়ার শুরু করার জন্য অবশ্যই মো. ফারুক খান  আপনাকে সঠিক দিক নির্দেশনা দিতে পারবে।

আমার ট্রেইনিং ভিডিও

কেন আপনি মো. ফারুক খান এর কাছে প্রশিক্ষন নিবেন

  • check
    মো. ফারুক খান একজন দক্ষ এবং অভিজ্ঞ প্রশিক্ষক, যিনি দীর্ঘ ৩ বছর যাবৎ BITM এ প্রশিক্ষন দিয়ে আসছেন এসইও এবং এ্যাফিলিয়েট মার্কেটিং এর উপড় ।
  • check
    এখন পর্যন্ত তিনি ২০০০+ শিক্ষার্থীকে প্রশিক্ষন দান করেছেন।
  • check
    গ্লোবাল এবং লোকাল মার্কেটপ্লেসে কাজ করার বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন, যিনি আপনাকে সঠিক দিক নির্দেশনা দিতে পারবেন।
Md Faruk Khan, SEO Expert BD

শিক্ষার্থীদের মতামত

quote-right
Uttam Kumar Sarker

SEO Trainer at BITM


"ফারুক স্যার এর ট্রেনিং করে এসইও এর অনেক কঠিন ব্যপারগুলো এখন সহজ মনে হয়। তিনার দেয়া উদাহরন আর টুলস গুলো আমাকে কাজের প্রতি আরও আগ্রহ বাড়িয়ে দিয়েছে। পর্যায় ক্রমে একটা সাইট কে রেঙ্ক করানোর যে ফর্মুলা সেটা আমার কাছে একদম স্পষ্ট হয়েছে। আমি এখন এসইও এর যে কোন কাজে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। এটা শুধুই স্যার এর কৃতিত্ব। আপনার ফ্রিল্যান্সিং জীবনের শুরুটা  আপনি চাইলে ফারুক স্যারের অনলাইন কোর্সের মাধ্যমে করতে পারেন।"

Rathi Alam

Content Writer


"আস্সালামুআলাইকুম! আমি রথী আলম। আমি মার্কেটপ্লেস এ কাজ করছি একজন এসইও এক্সপার্ট ও কনটেন্ট রাইটার হিসাবে। আমি ফারুক খান স্যার এর কাছে প্রাকটিক্যাল এসইও এর উপর ট্রেনিং করি এবং স্যার এর সহযোগিতায় কিভাবে মার্কেট প্লেস এ কাজ করতে হয় সেটা শিখে কাজ করা শুরু করি। স্যার আমাকে সবসময় কাজে সবধরনের সহযোগিতা করে থাকেন। আমি মনে করি আমার মতো যারা ঘরে বসে কাজ করে অর্থ উপার্জন করতে চান তাদের জন্যই এই অনলাইন কোর্স অথবা ইউটিউব চ্যানেল এ স্যার এর টিউটোরিল দেখে শিখতে পারেন।"

Akash Ghosh

CEO at TechnoCastels


"আমি আকাশ ঘোষ । আমি অনলাইন মার্কেটপ্লেস এবং পাশাপাশি লোকাল মার্কেটপ্লেসেও একজন এসইও এক্সপার্ট হিসেবে কাজ করছি । আমি ফারুক স্যার এর কাছে এসইও এবং এফিলিয়েট মার্কেটিং এর উপর ট্রেনিং করি । ট্রেনিং করার পর আমি এখন খুব কম সময়ে ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইয করে ওয়েবসাইটও বানাতে পারি । এসইও এর পাশাপাশি আমি এখন ওয়েবসাইটের ও কাজ করি। যারা অনলাইন এ কাজ করে ঘরে বসে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য সবচেয়ে ভালো হবে ফারুক খান স্যার এর কাছ থেকে কোর্স করে কাজ শুরু করা, তাহলে ভুল করার সম্ভাবনা কম থাকবে।"

আপনি কি অনলাইনে কোর্স শুরু করতে প্রস্তুত ?

আজই রেজিষ্ট্রেশন না করলে আপনাকে কাংখিত আসন পেতে অনেকদিন অপেক্ষা করতে হবে। কারন তিনি মাত্র কিছু সংখ্যক বাছাই করা শিক্ষার্থী নিয়েই তার অনলাইন কোর্স পরিচালনা করেন। 

বি:দ্র: দয়াকরে কোর্স শুরু করার আগে কোর্স পলিসি জেনে নিন